শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

ফতুল্লায় আওয়ামী ফ্রেন্ডস সার্কেল এর পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা 

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আমরা সবাই “আওয়ামী লীগের পতাকার তলে বন্ধুত্বের বন্ধনে ঐক্যবদ্ধ”  এই শ্লোগানকে সামনে রেখে ফতুল্লায় আওয়ামী ফ্রেন্ডস সার্কেল (এএফসিএফ) এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। রোববার (১ ডিসেম্বর) রাতে শিবু মার্কেটে আয়োজিত এক আলোচনা সভায় এ কমিটির ঘোষণা দেয়া হয়।

এর আগে গত ২৫ নভেম্বর এক সভায় আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন কে সভাপতি ও হাজী গিয়াসউদ্দিন কে সাধারন সাম্পাদক নির্বাচিত করে ৩৫ জন এর একটি কমিটি গঠন করা হয়। 

উক্ত কমিটিতে আরো রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি পদে এইচ.এম.ইসহাক, সহ-সভাপতি পদে বদিউল আলম বদু, মাহবুবুল হক মাসুদ, আলহাজ্ব আঃ মোমেন সিকদার, মোঃ কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে লুৎফর রহমান স্বপন, স. ম. আব্দুল জলিল, লতিফুর রহমান জুয়েল, সহ- সাধারণ সম্পাদক পদে মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক পদে আমিন হোসেন সাগর (মেম্বার), সহ- সাংগঠনিক সম্পাদক পদে নাজমুল আলম লিটন, মোঃ শহিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক পদে রুহুল আমীন প্রধান, দপ্তর সম্পাদক শাহীন আলম, সহ-দপ্তর সম্পাদক খাইরুল বাশার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহাবুব হোসেন,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজ উদ্দিন জনি,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেন স্বপন, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ বাদল দেওয়ান,ধর্ম বিষয়ক সম্পাদক রমিজ উদ্দিন ঢালি,পরিবেশ বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, আইন বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন (মেম্বার),সমবায় বিষয়ক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, নারী ও শিশু কল্যান বিষয়ক সম্পাদক রোকসানা আক্তার শীলা,কার্যনির্বাহী সদস্য পদে এস.এম.জানে আলম সেলিম, সৈয়দ মাসুদুর রহমান মাসুদ,শহিদুন্নবী সেলিম,শাহ জালাল প্রধান, মোঃ মোক্তার হোসেন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আমির হোসেন, নজরুল ইসলাম লাভলু।

এই বিভাগের আরো খবর