বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

কুতুবপুরে রিপন স্মৃতি সংসদ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩  


নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে রিপন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। শুক্রবার সন্ধ্যায় নয়ামাটি মুসলিম পাড়া এলাকায় এ পুরস্কার বিতরণ আয়োজন করা হয়।

 

 

উক্ত আয়োজনে কুতুবপুর ইউনিয়ন ৪,৫ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।  উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক এইচ. এম. ইসহাক।

 

 

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক লুৎফর রহমান চৌধুরী, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. বি এম আনোয়ার হোসেন, নারায়নগঞ্জ জেলা যুবলীগের সদস্য এম ও এফ খোকন, ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন পাগলা শাখার কার্যকরী সভাপতি বাবুল আহমেদ।

 

 

এবং ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, স্বপন, ইউনুস,ইমু সহ অন্যান্যরা। উক্ত খেলা ও পুরস্কার বিতরণে সঞ্চালনায় ছিলেন আওয়ার নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক মামুনুর রশীদ মুন্না।  খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এন হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর