মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

সালমানের গোপন স্ত্রী ভারতী !

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : ভারতীয় টেলিভিশনে কমেডি কুইন বললে যার নাম প্রথমেই মনে আসে তিনি হলেন দর্শক নন্দীত ভারতী সিং। কমেডির জগতের অন্যতম নাম। তার হিউমর এবং বাচনভঙ্গি দর্শকদের খুবই প্রিয় । বিগ বস ১২-এর দর্শকদের জন্য বড় চমক হয়ে আসছেন তিনি এবার । শোনা যাচ্ছে, সালমান খানের শো-এ নাকি ‘ভাইজান’-এর সঙ্গী হিসেবে দেখা যাবে ভারতীকে। যেখানে সালমানের ‘হিডেন ওয়াইফ’ অর্থাত ‘গোপন স্ত্রী’ হিসেবে দেখা মিলবে ‘কমেডি কুইনের’।

সালমান খানের সঙ্গেই স্টেজে দেখা মিলবে তার শুধু তাই নয়, এবারের বিগ বসের মঞ্চে আরও ৯ জনের দেখা মিলবে। যার মধ্যে থাকবেন সঞ্জয় দত্ত। যাকে এক সময় বিগ বসের মঞ্চে সালমান খানের সহ সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে।

বিগ বসের ঘরে আরও আগেই আসার কথা ছিল ভারতী সিং-এর। কিন্তু, আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেই কারণেই বেশ কিছুদিন পরে আসছেন । গোয়ায় বিগ বসের আসর শেষ হওয়ার পর হঠাত করেই অসুস্থ হয়ে পড়েন ভারতী। ডেঙগুতে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন মুম্বইয়ের লীলাবতী হাসপাতাল থাকতে হয়েছে তাকে। সেখান থেকে সুস্থ হয়ে ভারতী আসছেন সানলমান খানের শো বিগবস এ।

ইতিমধ্যেই বিগ বসের ঘর থেকে বিদায় নিয়েছেন কৃতি বর্মা এবং রশমি বণিকের জুটি। রোমিল চৌধুরীর সঙ্গী নির্মল সিং-কেও বিদায় নিতে হয়েছে বসের ঘর থেকে। নির্মলের জায়গায় রোমিলের হাতি হিসেবে এবার দেখা যাচ্ছে সুরভি রানাকে। চলতি সপ্তাহে নমিনেশনের গেরোয় বাঁধা পড়েছেন অনুপ জালোটা-জ্যাসলিন ফার্নান্ডেজ-এর জুটি, করণবীর ভোরা, শ্রীসন্তরা। এখন দেখা যাক, চলতি সপ্তাহে বসের ঘর থেকে বিদায় নেন কে বা কারা।
 

এই বিভাগের আরো খবর