মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

নোবেলের মতো রকস্টারের সঙ্গে গান গাইতে পারাটা আমার সৌভাগ্য হবে

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : মাইনুল আহসান নোবেল। এখন তার পরিচিতি বিশ্বজুড়ে। ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সা রে গা মা পা’তে জেমসের ‘বাবা’ গানটি গেয়েই দুই দেশে পরিচিতি পেয়েছেন এই প্রতিযোগী।যার ফল স্বরূপ কলকাতার বিলবোর্ডে স্থান করে নেন তিনি। তাছাড়া পেয়েছেন বিচারকদের কাছ থেকে গোল্ডেন গিটার।

নোবেলের পরিবেশনায় বিচারকরা এতোটাই মুগ্ধ হচ্ছেন যে, প্রতিটি পরিবেশনার পর তাকে দাঁড়িয়ে উৎসাহ দিচ্ছেন। এখানেই শেষ নয়, কদিন আগে তো বিচারক শান্তনু তার নিজের চেয়ার দিয়েছেন তাকে বসার জন্য। এবার নোবেলের অর্জনের ঝুলিতে যোগ হচ্ছে আরো এক প্রাপ্তি।

নোবেলের সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আরেক বিচারক মোনালি ঠাকুর। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা বলেছেন, তিনি নোবেলের সঙ্গে একটি গান গাইতে চান। নোবেলের মতো এমন রকস্টারের সঙ্গে গান গাইতে পারাটা তার জন্য সৌভাগ্য বলেও মনে করেন মোনালি। এজন্য তিনি বিচারক সংগীত পরিচালক শান্তনুকে অনুরোধ করেছেন, নোবেল ও তার জন্য একটি গান তৈরি করার। শান্তনুও কথা দিয়েছেন, তিনি তাদের জন্য গান তৈরি করবেন। এবং সেটা ‘সা রে গা মা পা’র মঞ্চেই পরিবেশন করা হবে।

তবে ঠিক কোন পর্বে নোবেল ও মোনালির কণ্ঠে গান শোনা যাবে, সেটা এখনো জানানো হয়নি। তবে শিগগির শান্তনু গানটি তৈরি করবেন বলে জানিয়েছেন।

এদিকে ‘সা রে গা মা পা’র মঞ্চে নোবেলের সর্বশেষ পরিবেশনা ছিলো সদ্য প্রয়াত কিংবদন্তি তারকা আইয়ুব বাচ্চুর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি। এই গানের পরিবেশনার আগ মুহূর্তে জি বাংলা চ্যানেল থেকে আইয়ুব বাচ্চুকে স্মরণ করা হয়। একটি শোকবাণী দেয়া হয়েছে বাচ্চুকে সম্মান জানিয়ে।

শোকবাণীতে লেখা হয়, মহান শিল্পী আইয়ুব বাচ্চুর অকাল প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার আত্মার শান্তি কামনা করি।

এদিকে, শুধু ‘সা রে গা মা পা’র মঞ্চই নয়, নোবেল এখন সোশ্যাল মিডিয়ারও সেনসেশন। তার কণ্ঠে প্রত্যেকটি গানই নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে। তার গাওয়া জেমসের ‘বাবা’, মাইলসের ‘ফিরিয়ে দাও’ কিংবা আইয়ুব বাচ্চুর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানগুলো উড়ছে ফেসবুকের আনাচে-কানাচে।

এই বিভাগের আরো খবর