মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

ছেলের নাম রাখলেন শাহিদ

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : কাপুর পরিবারে এখন খুশির হাওয়া। সবেমাত্র বাড়িতে এসেছে ক্ষুদে সদস্য। এ সদস্য আরও কেউ না- শাহিদ ও মীরার ছেলে। হাসপাতালে থাকাকালীনই ছেলের নাম ঠিক করে ফেলেন শাহিদ। নাম দিয়েছেন ‘জেইন’।

ছেলের বাবা হয়ে আপ্লুত শাহিদ। কিন্তু ছেলের নাম কী রাখবেন- তা নিয়ে কৌতূহল ছিল। সকলেই জানতে চাইছিলেন পুত্র সন্তানের কী নাম রাখবেন বলিউড তারকা শাহিদ কাপুর ও তার স্ত্রী মীরা। শেষমেশ টুইটারে সেই কথা ঘোষণা করেন তিনি। সেই সঙ্গে ছেলের নামও জানিয়ে দেন।

টুইটারে লিখেছেন, ‘জেইন কাপুর আমাদের পরিবারকে সম্পূর্ণ করেছে। আমাদের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। সকলের আশীর্বাদ ও ভালোবাসা পেয়ে আমি ও মীরা ভীষণ খুশি।’

জেইন একটি আরবি শব্দ। যার অর্থ ‘উজ্জ্বল ও সুন্দর’। শাহিদ ও মীরা পুত্র সন্তানের জন্ম দেয়ার পরই বলিউড দুনিয়া শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেয়। টুইটারে শুভেচ্ছা জানান অভিনেত্রী আলিয়া ভাট, সোনম কাপুর, প্রীতি জিনতাসহ আরও অনেকেই। শুভেচ্ছা জানান অমিতাভ বচ্চন ও পরিচালক অনুরাগ কাশ্যপ।

ছেলেকে কোলে করেই এদিন বাড়িতে ঢোকেন মীরা। খবর ছিল আগে থেকেই। তাই বাড়ির সামনে ছিল একঝাঁক পাপারাজ্জি। জেইন গাড়ি থেকে নামতেই ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে। ক্যামেরাবন্দি হয়ে যায় শাহিদের পরিবার।

বুধবারই (৫ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন শাহিদ-পতœী মীরা। তখন থেকে সংবাদমাধ্যমে উৎসাহের পারদ বাড়তে শুরু করে। হাসপাতালে দেখা যায় শাহিদ ও মীরার পরিবারের লোকজনকে।

বৃহস্পতিবার শাহিদ তার কন্যাকে নিয়ে পরিবারের নতুন সদস্যকে দেখতে যান। এরপরই বলিউডজুড়ে ছড়িয়ে পড়ে শাহিদের পুত্র সন্তানের কথা। আবেগ চেপে রাখতে পারেননি শাহিদের মা নীলিমা আজিম। তিনি বলেন, শাহিদ-মীরার পরিবার এবার সম্পূর্ণ হলো। ছোট্ট মেয়ে মিশা ভাইকে পেয়ে ভীষণই খুশি।
 

এই বিভাগের আরো খবর