শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এস.এম আকরাম

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন নাগরিক ঐক্যের উপদেষ্টা এস.এম আকরাম। শনিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নার হাতে দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র তুলেদেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কে.এম আবু হানিফ হৃদয়, সোনালী ব্যাংকের সাবেক জি.এম শফিকুল ইসলাম খন্দকার ও নাগরিক ঐক্যের দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দিয়ে এস.এম আকরাম বলেন, একাদশ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতীক ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে বিজয় নিশ্চিত করব। বন্দরবাসীর নাগরিক সুবিধায় আর কষ্ট করতে হবে না। আমার শেষ জীবনে উন্নয়নের মাধ্যমে নিজেকে বিলিয়ে দিতে চাই।

প্রসঙ্গত, এসএম আকরাম নারায়ণগঞ্জ-৫ আসনে দুইবার আওয়ামীলীগ প্রার্থী (১৯৯৬ ও ২০০১) হিসেবে নৌকা প্রতীকে এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে একবার উপ-নির্বাচনে (২০১৪) অংশগ্রহণ করেছেন। তিন নির্বাচনে নৌকার টিকেটে একবার (১৯৯৬) জয়ী হয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এআসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন টিকিট পেলে তিনি একই আসনের একমাত্র প্রার্থী হবেন যিনি আওয়ামীলীগের নৌকা, বিএনপি (ঐক্যফ্রন্টের কমন প্রতীক) ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার নজির গড়বেন।

এই বিভাগের আরো খবর