শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

এসিডে ঝলসানো দীপিকা !

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : এসিডে ঝলসানো মুখ। কিন্তু হাসি লেগে আছে ঠোঁটে। আর চোখে লড়াইয়ের ছাপ। মেয়েটিকে চেনেন ? ইনি নাকি দীপিকা পাড়ুকোন

 

ঠিকই পড়েছেন। ইনি দীপিকাই বটে। রিল লাইফের জন্য এই লুক নায়িকার। মেঘনা গুলজারের পরের ছবি ‘ছপক’-এ অভিনয় করছেন দীপিকা। সেখানে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। মুখ্য চরিত্রে রয়েছেন দীপিকা।


সোমবার (২৫ মার্চ ) সকালে প্রকাশ্যে এল সে ছবির ফার্স্ট লুক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গিয়েছে এই ছবি। প্রশংসায় ভরে যাচ্ছে দীপিকার সোশ্যাল ওয়াল। বিয়ের পর এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন কামব্যাক করবেন নায়িকা।

 

‘‘এমন একটা চরিত্র, যা আমার সঙ্গে আজীবন থাকবে ‘ছপক’-এর শুটিং শুরু হচ্ছে আজ। ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পাবে’’ ফার্স্ট লুক শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় এ কথাই লিখেছেন দীপিকা।

 


আগেই সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, প্রথম যখন মেঘনা চিত্রনাট্য নিয়ে তাঁর কাছে গিয়েছিলেন, সে সময় এটা করার জন্য মানসিক ভাবে তিনি তৈরি ছিলেন না। ‘‘মেঘনার সঙ্গে পাঁচ মিনিট এটা নিয়ে কথা বলার পরই মনে হয়েছিল, ছবিটা আমি করব। কিন্তু এত আবেগ আছে আমি মানসিক ভাবে প্রস্তুত ছিলাম না। একটু একটু করে নিজেকে তৈরি করেছি’’ বলেছিলেন নায়িকা।

 

দীপিকার সঙ্গে এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বিক্রান্ত মাসিকে। মুম্বই এবং দিল্লিতে হবে শুটিং। ফার্স্ট লুক প্রকাশ হওয়ার পরই এ ছবির জন্য অপেক্ষা শুরু হয়েছে সিনে মহলে।

এই বিভাগের আরো খবর