শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

‘আকাশের কত তারা’ নিয়ে ঈদে আসছেন নারায়ণগঞ্জের কন্ঠশিল্পী অনিক

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

বিনোদন রেপোর্ট (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের তরুণ প্রজন্মের কন্ঠশিল্পী অনিক ইসলাম সোহাদের কন্ঠে এই প্রথম ইউটিউবে আসতে যাচ্ছে ‘আকাশের কত তারা’ শিরোনামের একটি গান।

 

দেশের জনপ্রিয় প্রযোজক সংস্থা জি সিরিজের ব্যানারে গানটি বাজারে আসবে পবিত্র ঈদ উল ফিতরের দিন। ঈদের দিন সকাল থেকেই গানটি ইউটিউবে দেখতে ও শুনতে পাবেন। 


গানটির কথা লিখেছেনে নারায়ণগঞ্জের আরেক জনপ্রিয় কন্ঠশিল্পী ও নাট্যাভিনেতা অ্যাডভোকেট নজরুল ইসলাম মাসুম। গানটির সুর ও সংগীতেও রয়েছেন কন্ঠশিল্পী অনিক ইসলাম সোহাদ।


এ বিষয়ে অনিক ইসলাম সোহাদ বলেন, ‘এই প্রথম আমার কন্ঠে কোন একক গান প্রকাশিত হতে যাচ্ছে। বিষয়টি খুব আনন্দের। আশা করছি সংগীতপ্রিয় সকলের প্রত্যাশা পূরণ করতে পারব। জি সিরিজের ব্যানারে পবিত্র ঈদ উল ফিতরের দিন রাতে ইউটিউবে গানটি প্রকাশিত হবে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি  গানটির রচয়িতা অ্যাডভোকেট নজরুল ইসলাম মাসুম স্যারের প্রতি। তিনি সুন্দর এই গানটি লিখেছেন।’


তরুণ প্রজন্মের এই আরও কন্ঠশিল্পী বলেন, ‘ছোট বেলা থেকেই গানের প্রতি আমার আগ্রহ। মাত্র সাড়ে ৩ বছর বয়সে আমি নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমীতে গানের চর্চা করি। তারপর ঢাকায় নজরুল একাডেমীতেও গানের চর্চা করেছি। ‘দাগ’ ব্যান্ড এর কিবোর্ডিস্ট হিসেবে কাজ শুরু করি। কিছুদিন আগে আমাদের দাগ ব্যান্ডের এ্যালবাম ‘কালা’ জি সিরিজের ব্যানারে প্রকাশিত হয়। আর ২০১৬ থেকে দাগ ব্যান্ড এর সাথে আছি। তারপর এই প্রথম আমার কন্ঠে গান প্রকাশিত হতে যাচ্ছে।


কন্ঠশিল্পী অনিকবলেন, এছাড়া বিভিন্ন কভার গান করছি। ঈদের পর ব্যান্ড ও নিজের গানের মিউজিক ভিডিও করবো। বর্তমানে বিভিন্ন স্টেজ শো ও স্টুডিওতে সময় কাটাছে। 

এই বিভাগের আরো খবর