শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের সভাপতি স্বপন সাধারণ সম্পাদক আওলাদ

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জ জেলা হোসিয়ারী শ্রমিক ইউনিয়ন ( রেজিঃ নংÑ ১২৩৮)এর ত্রিÑবার্ষিক  নির্বাচনে সভাপতি পদে জাতীয় শ্রমিক লীগের মনোনীত প্রার্থী স্বপন দত্ত ও সাধারণ সম্পাদক পদে জাতীয় শ্রমিক লীগের মনোনীত আওলাদ হোসেন বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।
 
সোমবার (২৯ জুলাই) সকাল ৯ টায় থেকে বিকেল ৪ টা পর্যন্ত শহরের মিশনপাড়া হোসিয়ারী  সমিতির ভবন কমিউনিটি সেন্টারের একটানা বিরতিহীন শান্তিপূর্র্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।  নারায়ণগঞ্জ জেলা হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক এই দুটি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় ।
 
নির্বাচন শেষে ভোট গননা করে বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচন বাস্তবায়ন কমিটির চেয়ারম্যানের শামীম সিদ্দিকী। নির্বাচন বাস্তবায়ন কমিটির সদস্যরা হলেন শাহজাহান, শৈলেন মজুমদার, পরেশ ভূইয়া, রুহুল আমিন সরদার ।
 
নারায়ণগঞ্জ জেলা হোসিয়ারী শ্রমিক ইউনিয়ন নির্বাচনে জাতীয় শ্রমিক লীগ, জাতীয়তাবাদী শ্রমিক দল, জাতীয় শ্রমিক পার্টি ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রসহ মোট ৪টি সংগঠনের সভাপতি পদে ৪জন ও সাধারণ সম্পাদক পদে ৪ মোট ৮জন প্রার্থী এই দুটি পদে প্রতিদ্বন্ধিতা করেন।
 
উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের মোট ভোটার ১৩৫৯ জন। এদের মধ্যে ভোট প্রদান করেন ১২২৮ জন। 
 

এই বিভাগের আরো খবর