সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

হারুন অর রশিদ যোগদানের পর না.গঞ্জে শৃঙ্খলা ফিরেছে : ডিআইজি হাবিব 

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, নারায়ণগঞ্জে আমাদের বর্তমান পুলিশ সুপার (হারুন অর রশিদ) যোগদান করার পর, অনেক দিক থেকেই কিন্তু শৃঙ্খলা ফিরে এসেছে। এই নারায়ণগঞ্জে ট্রাফিক জ্যামে কিন্তু ১০ মিনিটের রাস্তা, যেতে আধ ঘন্টা লাগত!


তিনি আসার পর ফুটপাত দখলসহ ভূমিদস্যুদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন এবং সেটি দলমত নির্বিশেষে। সাধারণ মানুষকে যাতে শান্তিতে রাখা যায়, স্বস্তিতে রাখা যায় এবং মাননীয় প্রধানমন্ত্রী যেটি চাচ্ছেন জাবাবদিহীতা মূলক শাসন ব্যবস্থা ও চাঁদাবাজ মুক্ত শাসন ব্যবস্থা এ সকল সমস্ত কিছুর জন্য কিন্তু আমাদের নারায়ণগঞ্জ জেলা পুলিশ কাজ করছে। 


রোববার (১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে অনুষ্ঠিত ই-ট্রাফিকং’র শুভ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।


তিনি আরো বলেন, আজকে অনেক দিক থেকেই আমরা আমেরিকার চেয়েও ভালো অবস্থানে আছি। এছাড়া আপনারা জানেন ভারতের নোবেল বিজয়ী অর্থনীতিবিদ অর্মত্য সেন তিনিও বলেছেন যে, অনেক দিক থেকেই আশ-পাশের দেশগুলোর চেয়ে বাংলাদেশের অবস্থান ভালো। 


এমনকি ভারতের চেয়েও ভালো আছে। পাকিস্তানের যেই প্রধানমন্ত্রী ইমরান খান; তিনি নির্বাচিত হওয়ার পর তাঁর দেশের লোকজন বুদ্ধিজীবী সাংবাদিক সকলে মিলে তাঁর কাছে দাবি করেছিলো আপনি আগামী দশ বছরের মধ্যে পাকিস্তানকে বাংলাদেশের মতো অবস্থানে নিয়ে যাবেন। এবং সেই বাস্তবতা আমরা জানি। 


এ সময় উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়াম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপত আব্দুল হাই, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিল প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর