বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

স্বেচ্ছাসেবকলীগ নেতা মতু’র আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ কভার্ডভ্যান ট্রাক ট্রেইলার শ্রমিক ইউনিয়ণ (রেজি: নং-বি-২০৭৬)‘র সিদ্ধিরগঞ্জ থানা শাখার সাধারন সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা মরহুম  মতিউর রহমান মতু‘র আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) বাদ জুম্মা সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় মরহুমের শশুর আওয়ামীলীগ নেতা আলহাজ্ব নাজিমুদ্দিন নাজু‘র নিজ বাস ভবনে এ মিলাদ ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।এসময় মরহুম মতিউর রহমান মতু‘র আত্মার মাগফেরাত কামনায় এবং পরিবারের পরলোকগত বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, গত রবিবার ৩ নভেম্বর রাত ১২টায় হৃদরোগ আক্রান্ত হয়ে মতিউর রহমান মতু ইন্তেকাল করেন। ইন্নালিল্লাাহি .... রাজিউন। মিজিমিজি কালুহাজী রোড এলাকার মোঃ মিছির আলীর ছেলে মতিউর রহমান মতু। মৃত্যুকালে বয়স ছিল (৪০)। তার তিন ছেলে সন্তান ও স্ত্রী সহ বহু গুনগ্রাহী রেখেগেছেন।

মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হেকিম মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন, নাসিক ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল হোসেন, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ণ কৃষক লীগ সভাপতি হাজ্বী নুরুল ইসলাম মিয়া, শ্রমিক লীগ নেতা আব্দুর রহমান, বাংলাদেশ কভার্ডভ্যান ট্রাক ট্রেইলার শ্রমিক ইউনিয়ণ সিদ্ধিরগঞ্জ থানা শাখার দপ্তর সম্পাদক মোঃ সাইদুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
 

এই বিভাগের আরো খবর