সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

স্বামী হত্যা মামলায় দ্বিতীয় স্ত্রীকে আদালতে প্রেরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

 

পারিবারিক কলহের জের ধরে সোনারগাঁয়ের কাঁচপুরে শাহজাহান নামের এক স্বর্ণালংকার তৈরির কারিগরকে অন্ডকোষে আঘাত করে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে নিহতের বড় বোন রাজিয়া বেগম বাদি হয়ে দ্বিতীয় স্ত্রী রহিমা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন। শনিবার সকালে দ্বিতীয় স্ত্রীকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 

নিহত শাহজাহান চাঁদপুরের শাহরাস্থি এলাকার মৃত শহীদ ভান্ডারীর ছেলে। তিনি বর্তমানে কাচঁপুর সোনাপুর এলাকার আক্কাস আলীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তিনি কাঁচপুর লাভলি সিনেমা হলের সামনে একটি স্বর্ণের দোকানের কারিগর হিসেবে কর্মরত ছিলেন। এদিকে নিহত শাহজাহানের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেলে লাশ গ্রহণ করেন নিহতের বোন রাজিয়া বেগম। লাশ গ্রহণের পর চাঁদপুরের শাহরস্তি এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে দাফন করা হবে।

 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, স্বর্ণের কারিগর হত্যাকান্ডের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। এ মামলায় একজন আসামী। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর