বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

স্বাধীনতা দিবসে এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের শ্রদ্ধা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩  


মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পঞ্চবটি মোড় প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীবৃন্দ। জানা যায় গত ২৬ শে মার্চ রোববার সকালে এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে ফতুল্লা থানার পঞ্চবটি তিন রাস্তার মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীরভাবে শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মেম্বার। এ সময় আরো উপস্থিত ছিলেন এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বদিউল আলম, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনাতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন মেম্বার। 

 

 

১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ ওমর সুমন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ফতুল্লা থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী, স.এম শাহীন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ সেতু, আওয়ামীলীগ নেতা মির্জা সুমন, দিলীপ দাস, সিরাজুল ইসলাম সিরাজ, আনোয়ার হোসেন প্রমুখ।  এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর