শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

স্ত্রী আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে স্বামীর সাথে অভিমান করে সালমা আক্তার শান্তা নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আত্মহত্যা প্ররোচনার অভিযোগে নিহত গৃহবধুর বোন নাসরিন আক্তার বাদি হয়ে গৃহবধূর স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শুক্রবার সকালে এ মামলা দায়ের করেন। 


মামলায় গৃহবধুর বোন নাসরিন আক্তার উল্লেখ করেন, বরিশাল জেলার বানারীপাড়া থানার চাওলাকাঠি গ্রামের সুলতান হাওয়াদারের ছেলে আরিফুল ইসলাম মিঠুর সাথে একই এলাকার বড় চাওলাকাঠি গ্রামের মোঃ ফারুক মোল্লার মেয়ে সালমা আক্তার শান্তার দুই বছর আগে বিয়ে হয়।


বিয়ের পর তারা কাঁচপুর খাসপাড়া আফসার উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। বিয়ের পর বিভিন্ন বিষয় নিয়ে দুজনের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল।  


এ কলহের জের ধরে প্রায়ই তার বোনকে স্বামী মিঠু মারধর করে বলতো তুই মরে গেলে আমি বেঁচে যেতাম আমি আরেকটা বিয়ে করতাম।  বৃহস্পতিবার সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বিকেল ৩টার দিকে তার বোন সালমা আক্তার শান্তা গলায় ওড়না পেঁচিয়ে তার ভাড়া বাসায় আত্মহত্যা করে। 


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শান্তার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে। এ ঘটনায় সালমা আক্তার শান্তার বোন বাদি হয়ে তার স্বামীর বিরুদ্ধে একটি আত্মহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন।


এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গৃহবধু আত্মহত্যার ঘটনায় তার বোন বাদি হয়ে তার বোনের স্বামীর বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 
 

এই বিভাগের আরো খবর