বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

সোহাগের উদ্যোগে জাহাজ ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

 

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ নির্বাচন- ২০২৩ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার জাহাজ মালিকদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধার পর পালকি কনভেনশন হলে শাহ জালাল নেভিগেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সোহাগের আয়োজনে এই বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ নির্বাচনে সদস্য প্রার্থী মোহাম্মদ সোহাগ বলেন, আমাদের এমন একটি প্যানেল থাকবে যেই প্যানেলে দক্ষ নেতৃত্ব থাকবে। দুঃসময়ে যারা আমাদের সাথে থাকে তাদের নিয়ে আমরা সু-সময়ে কাজ করে যেতে চাই। কেননা সু-সময়েতো সবাইকে পাওয়া যায় কিন্তু দুঃসময়ে কয়জন থাকে। আমরা এমন একটি প্যানেল বানাবো যে প্যানেলটি আমাদের ভাগ্য পরির্বতনে কাজ করবে। আমরা নারায়ণগঞ্জের ব্যবসায়ীদের কাছে ইকবাল নুরুল প্যানেল পরিষদকে জয়ী করার জন্য আমি সকলের কাছে আহ্বান জানাই।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শুভাট্যা ইউনিয়নের চেয়ারম্যান ও বিসিভোয়া সভাপতি মো. ইকবাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, সদর থানা আওয়ামী লীগের দায়িত্বরত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা সহ অন্যান্য ব্যবসায়ীবৃন্দ। 

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর