সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

সোনারগাঁয়ে জাপার অফিসে ভাংচুর, গ্রেফতার ১    

সোনারগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৪  


সোনারগাঁয়ে ইউনিয়ন জাতীয় পার্টির অফিস ভাংচুরের অভিযোগে নকিব হোসেন (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে বারদী বাসস্ট্যান্ড এলাকায় বারদী ইউনিয়ন জাতীয় পার্টির অফিস কার্যালয় ভাংচুর করার ঘটনা ঘটে বলে জানা যায়।

 

 

এরপর সকালেই নকিবকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তারকৃত নকিব বারদী ইউনিয়নের সেনপাড়া গ্রামের মো. শরীফ মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত নকিবকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে সোনারগাঁ থানা পুলিশ। এ ঘটনায় সোমবার দুপুরে সোনারগাঁ থানায় জাতীয় পার্টির নেতা জহিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।
 

 


জানা যায়, জাতীয় পার্টির নেতা ও সদ্য সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা টানা দু দফায় এ আসনের সাংসদ থাকাবস্থায় সোনারগাঁয়ের বারদী বাস স্ট্যান্ড এলাকায় জাতীয় পার্টির একটি কার্যালয় তৈরি করেন। যেখানে বারদী ইউনিয়ন জাতীয় পার্টির কার্যক্রম পরিচালিত হতো।

 

 

সোমবার ভোরে নকিব নামের ওই যুবক জাতীয় পার্টির কার্যালয়ের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভাংচুর চালায় বলে জানা যায়। এক পর্যায়ে কার্যালয়ের ভেতরে থাকা চেয়ার টেবিল ও সাইনবোর্ড খুলে কার্যালয়ের বাইরে বের করে ফেলে রাখে।

 

 

এই বিষয়ে বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আমিন বলেন, জাতীয় পার্টির ইউনিয়ন কার্যালয়ে হামলা ভাংচুরের ঘটনা আমাদের নেতা সাবেক সাংসদ লিয়াকত হোসেন খোকাকে আমরা জানিয়েছি। ওনার সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।
 

 


গ্রেপ্তারকৃত নকিব একজন মাদকসেবী ও চিহ্নিত চাঁদাবাজ বলে জানায় এলাকাবাসী। বারদী বাস ও সিএনজি স্ট্যান্ডেও যে চাঁদাবাজি করে বলে তাদের অভিযোগ।
 

 


বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস বলেন, নকিব আওয়ামী লীগের কোন সংগঠনের সাথে জড়িত না। অতি উৎসাহী হয়ে সে জাতীয় পার্টির কার্যালয় ভাংচুর করেছে। তার ব্যক্তিগত আচরণের দায় আওয়ামী লীগ নেবে না।
 

 


সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর