মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারীসহ ১১ জন আটক 

প্রকাশিত: ২৪ জুন ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন ৩টি  রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কাজের অভিযোগে ৩ নারী ও ৩ পুরুষকে আটক করেছে পুলিশ। 

এছাড়া রেস্টুরেন্টের ভিতরে অসামাজিক কাজের জন্য রুম ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ আরো ৫ জনকে আটক করা হয়। 

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন বিভিন্ন রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপ চলে বলে অভিযোগ পেয়ে ২২ জুন শনিবার বিকালে অভিযান চালিয়ে বন্ধু, মমতা ও রাজকন্যা নামের ৩টি রেস্টুরেন্টের গোপন কক্ষ থেকে ৩ জন নারী ও ৩ জন পুরুষকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে। এছাড়া অনুমোদন ছাড়া রুম ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ আরো ৫ জনকে আটক করা হয়েছে। 

এলাকাবাসী জানায়, পেরাব এলাকার উজ্জল ভূঁইয়া নামের এক ব্যক্তির তত্ত্বাবধানে তাজমহল, পিরামিড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবত অসমাজিক কার্যকলাপ চলছে। উপজেলার আইন শৃঙ্খলা মিটিংয়ে জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু এ বিষয়টি বারবার তুলে ধরলেও রহস্যজনক কারণে প্রশাসন বিষয়টি এড়িয়ে আসছিলো। 

অবশেষে শনিবার বিকালে পুলিশ তাজমহল সংলগ্ন বন্ধু মমতা ও রাজকন্যা নামের ৩টি রেস্টুরন্টে অভিযান চালায়। এসময় রেস্টুরেন্টের ভিতরে গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৩ নারী ও ৩ পুরুষসহ ১১ জনকে আটক করে।  

এই বিভাগের আরো খবর