শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সেলিম ওসমানের ‘উইজডম অ্যাটায়ার্স’ পরিদর্শন করলেন এসপি হারুন

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের মালিকানাধীন ‘উইজডম অ্যাটায়ার্স’ এ অগ্নিকান্ডের ঘটনার সংবাদে ঘটনাস্থল পরিদর্শন করেছেন  নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারন অর রশিদ । 


মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ২টায় উপজেলার দাপা ইদ্রাকপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে ধারণা করা হচ্ছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আবদুল্লাহ্ আল আরেফিন।


তবে তাৎক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি। প্রতিষ্ঠানটি নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ  ও বিকেএমইএ’র সভাপতি একেএম সেলিম ওসমানের মালিকানাধীন।


প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, মূলত নিটিং সেকশনের একটি মেশিনে স্পার্ক থেকে ছোট আগুনের পর ধোঁয়া বের হতে থাকে। আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে ঘটনাস্থলে উপস্থিত থাকা ২ শ্রমিক আহত হয়েছে। 


নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, খবর পেয়ে ৬টি ইউনিট পৌঁছানোর আগেই আগুন অনেকটা নিয়ন্ত্রণে চলে আসে। পরে একটি ইউনিট ভেতরে প্রবেশ করে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

 

ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।
তিনি আরো জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে নিজ নিজ বাড়িতে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় শনাক্ত করা যায় নি। 


এ সময় সদর ইউএনও নাহিদা বারিক, চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, শিল্পপতি মোহাম্মদ আলী, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাসও ঘটনাস্থল পরিদর্শন করেন।
 

এই বিভাগের আরো খবর