বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজুর উপর হামলার ঘটনায় মামলা 

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভুঁইয়া রাজুর উপর হামলা , নগদ ৫ লাখ টাকা এবং একটি স্মার্টফোন লুটের ঘটনায় আট জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

 

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকার হাজী কাজেম আলী ভুঁইয়ার ছেলে আমিনুল হক ভুঁইয়া বাদী হয়ে ৮ জনকে এজাহার নামীয় এবং ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করে। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং-২৫।

 

আসামিরা হলো-সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার মৃত মোতালেবের ছেলে শিব্বির আহমেদ (৩০), জসিম উদ্দিন (৩৫), মক্কীনগর এলাকার কবির শেখ (৩৫), একই এলাকার মাসুদ (৩৩), মুক্তিনগর এলাকার আব্দুল করিমের ছেলে ওসমান (৩১), আজিবপুর মাইচ্ছাপাড়া এলাকার শাহীন বাদশা (৩৫), হিরাঝিল এলাকার এসকান্দার (৩৫) এবং আজিবপুর মাইচ্ছা পাড়া এলাকার জয়নালসহ অজ্ঞাতনামা ১৫/২০ জন।

 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল  ফারুক জানায়, এ ঘটনায় আমিনুল হক ভুঁইয়া রাজু বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওসমান নামে একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

 

উল্লেখ্য, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সুগন্ধা হাসপাতারের সামনে সিকদার অপটিকস নামে একটি চশমার দোকানে বসে পত্রিকা পড়ছিলেন থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু। এসময় মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শিব্বির আহমেদ ও  তার ভাই জসিমের নেতৃত্বে রহিম বাদশা, জয়নাল, ওসমান, কবির, মাসুদ ও ইস্কান্দারসহ ১৫ থেকে ২০ জন অতর্কিতভাবে আমিনুল হক ভুইয়া রাজুর উপর হামলা চালায়। এসময় তারা রাজুকে মারধর করে ব্যবসার নগদ ৫ লাখ টাকা ও একটি স্মার্ট ফোন লুটে নেয়। 

এই বিভাগের আরো খবর