শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সিদ্ধিরগঞ্জে নসিক’র রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। 
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাগলাবাড়ি এলাকার ১০ কোটি ৫০লাখ টাকা ব্যয়ে এ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে এলাকাবাসীর সহযোগিতা চেয়ে কাউন্সিলর হাজী ওমর ফারুক বলেন, রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে আপনারা সহযোগিতা করবেন। আপনারা আপনাদের নিজ উদ্যোগে আপনাদের স্থাপনা সড়িয়ে দিবেন। রাস্তা ও ড্রেন নির্মাণল কাজ যেন ভালোভাবে হয় সেই দিকে খেয়াল রাখবেন। 


তিনি আরও বলেন, ঠিকাদাররা যদি কাজে কোন অনিয়ম করে আপনারা আমাকে জানাবেন। আপনারা দোয়া করবেন আমি যেন আপনাদের সবসময় সেবা করাতে পারি। পরে উদ্বোধন ও উন্নয়ন কাজের সফলতা কামনা করে বিশেষ মোনাজাতে দোয়া কামনা করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মজিবুর রহমান, ১,২ ও ৩ নং ওর্য়াডে সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনোয়ার ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো.আবু কাশেম, মো.সালাউদ্দিন, মো.রহমত উল্লাহ, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল মজিদ, মোতাহার হোসেন (মনা) ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এই বিভাগের আরো খবর