রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সিদ্ধিরগঞ্জে ট্রাফিকের ভূমিকায় নাসিক কাউন্সিলর ফারুক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : প্রতিবছরের ন্যায় জনসেবার ব্রত নিয়ে চলমান জেএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে যাতায়াতের সুবিধার্থে সড়কের যানজট নিরসনে এলাকার যুবসমাজকে সাথে নিয়ে ট্রাফিকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক।

 

বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত কাউন্সিলর ওমর ফারুক নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় যুবসমাজকে সাথে নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি তিনিও যানজট নিরসনে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করে ওয়ার্ডবাসীর প্রশংসা কুড়িয়েছে।

 

এ ব্যাপারে কাউন্সিলর ওমর ফারুক এ প্রতিবেদককে জানায়, প্রতিবছর আমার ওয়ার্ডসহ আশে-পাশের ওয়ার্ড থেকে শত শত জেএসসি পরীক্ষার্থী সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয়, পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়, সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়, রেকমত আলী উচ্চ বিদ্যালয় ও আদমজী এমডব্লিউ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে যায়। এসব পরীক্ষা কেন্দ্রগুলি দূরে হওয়ায় পরীক্ষার্থীদেরকে রিক্সা, অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনে করে যেতে হয়। 

 

নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কটি একটি গুরুত্বপূর্ণ সড়ক হওয়ায় প্রতিনিয়ত যানজট লেগেই থাকে। তাই পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদেরকে পৌঁছতে যাতে কোন বিঘœ না ঘটে সেজন্য প্রতিবছরের ন্যায় আমি আমার এলাকার যুবসমাজকে সাথে নিয়ে প্রতিদিন রাস্তায় স্বেচ্ছাসেবক হিসেবে যানজট নিরসনে কাজ করি। ওয়ার্ডের জনগণের ভোটে নির্বাচিত হয়ে কাউন্সিলর হয়েছি তাই জনগনের সেবায় কাজ করা আমার দায়িত্ব। জনগণের সেবায় সবসময় নিয়োজিত থাকতে চাই। 

 

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সসদ্য মোতাহার হোসেন মনা, যুবলীগ নেতা মুন্না খান, ইয়াছিন, জাহাঙ্গীর, দুলাল, ইমরান, নিয়াজুল, অপু, হৃদয়, জিফাত, শ্রাবণ, শাওন ও বাবুসহ প্রমুখ।

এই বিভাগের আরো খবর