শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

সিটি করপোরেশন ঘুরে গেলেন বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন  ঘুরে  সিটি করপোরেশনের সার্বিক উন্নয়ন কার্যক্রমে সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর ড. মার্সি মিয়াং টেম্বন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে নগর ভবনে এক বৈঠকে এ সহযোগিতার আশ্বাস দেন। 
 
এ সময় নগর ভবনে মেয়রের সাথে কঠিন বর্জ্য ব্যবস্থাপনা, গণপরিবহন ব্যবস্থা, নগর ঐতিহ্য এবং ওয়েস্ট ওয়াটার ট্রিটমেন্ট বিষয়ে আলোচনা  করেন। বৈঠকে বিশ্ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন পাশাপাশি নগরীর অবকাঠামো উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন।
 
এ সময় উপস্থিত ছিলেন বিশ্বব্যাংকের আরবান ডেভেলপমেন্টের সিনিয়র স্পেশালিস্ট মিস সেনহুয়া ওয়াং, আরবান ডেভেলপমেন্টের স্পেশালিস্ট ঈশিতা আলম অবনী, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. আজগর হোসেন ও নগর পরিকল্পনাবিদ মো. মঈনুল ইসলাম।
 
এর আগে নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন এবং সিটি কর্পোরেশন কর্তৃক বাস্তবায়নাধীন শেখ রাসেল নগর পার্ক ও বাবুরাইল খালের উন্নয়ন কার্যক্রম পরির্দশন করে বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর সন্তোষ প্রকাশ করেন।
 

এই বিভাগের আরো খবর