বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সিএনজি থেকে নামিয়ে ৫ জনকে পিটিয়ে আহত

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :ফতুল্লায় স্থানীয় দুইটি সামাজিক সংগঠনের কমিটির নিয়ন্ত্রন ও কতৃত্ব নিয়ে দ্বন্দ্বের জের ধরে সিএনজি থেকে নামিয়ে এক বৃদ্ধসহ পাচজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার রাত সাড়ে দশটায় সদর উপজেলার ফতুল্লা থানার কুতবুপুর ইউনিয়নের আদর্শনগর এলাকায় এ ঘটনা ঘটে।

 

ৎআহতরা হলেন- আহসান উদ্দিন, শাহিন, সালাউদ্দিন, মাহবুব ও মারুফ। তাদের নারায়ণগঞ্জ শহরের ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় মসজিদ কমিটি ও সমাজকল্যাণ সংগঠনের কতৃত্ব নিয়ে দীর্ঘদিন ধরে রুস্তম আলী, সগির উদ্দিন, আব্দুল মতিনদের সংঙ্গে একই এলাকার সমাজসেবক আহসান উদ্দিনের বিরোধ চলে আসছে।

 

এ বিরোধের জের ধরে রুস্তম আলী, সগির উদ্দিন, আব্দুল মতিনসহ তাদের লোকজন রাত ১০টার দিকে আহসান উদ্দিন, শাহিন, সালাউদ্দিন, মাহবুব, মারুফকে আদর্শনগর এলাকায় সিএনজি থেকে নামিয়ে এলোপাতাড়ি রড ও বাঁশের লাঠি পিটিয়ে গুরুতর আহত করে সড়কে ফেলে রেখে পালিয়ে যায়।

 

এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহত আহসান উদ্দিন জানান, রাতে তারা কয়েকজন সিএনজিতে চড়ে মাতুয়াইলের দিকে যাচ্ছিলেন। যাত্রাপথে সগির ও তার লোকজন তাদের সিএনজি থামিয়ে সবাইকে এলোপাতাড়ি মারপিট করে। তখন তিনি প্রতিবাদ করলে তাকেও পিটিয়ে আহত করে।

 

মারপিটের অভিযোগ অস্বীকার করে সগির উদ্দিন বলেন, আদর্শনগর এলাকায় আবু বকর সিদ্দিকের চায়ের দোকানে আমিসহ স্থানীয় মাইদুল, নিশাত, ইমরানসহ কয়েকজন বসে চা পান করছিলাম। এসময় আহসান উদ্দিন এসে দোকানদারকে গালমন্দ করেন এবং আমাদের দোকানে বসতে নিষেধ করেন। এ নিয়ে তর্কবিতর্ক হয় কিন্তু কোন মারধরের ঘটনা ঘটেনি।

 

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, আদর্শ নগরের মারপিটের ঘটনায় একপক্ষ থেকে দুটি ও আরেক পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। তাদের পালটাপালটি অভিযোগ গ্রহন করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরো জানান, তদন্তের পর অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর