শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

‘সাপলুডু’তে আমাকে দুটি চরিত্রে দেখা যাবে : আরিফিন শুভ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আরিফিন শুভ অভিনীত নতুন চলচ্চিত্র 'সাপলুডু'। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির অফিসিয়াল ট্রেলার। ছবিটির নানা প্রসঙ্গ নিয়ে আলাপ হয় শুভ'র সাথে। সাক্ষাৎকারটি নিয়েছেন বিনোদন প্রতিবেদক মারুফ সরকার।

 

প্রশ্ন :সাপলুডু ছবিটি দর্শকরা কেনো দেখবেন?
আরিফিন শুভ : 'বলিউড, হলিউড, টালিউডের চলচ্চিত্রের মতো আমাদের বড় বাজেট নেই; কিন্তু আমাদের রয়েছে অনেক গল্প। 'সাপলুডু' তার নিজস্ব অবস্থান থেকে চেষ্টা করেছে দেশের মধ্যেই ভালো কিছু করার। রাজনৈতিক থ্রিলার গল্প। যে গল্পে টানটান উত্তেজনা পাবেন। এ ছবিতে আমাদের দেশের অনেক অভিনয়শিল্পী অভিনয় করেছেন। তাদের মধ্যে রয়েছেন তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, মারজুক রাসেল ও বিদ্যা সিনহা মিম, রুনা খান। সঙ্গে আমাদের সবার চরম পরিশ্রম।

 

প্রশ্ন : সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ হলো। সাড়া কেমন পাচ্ছেন?
আরিফিন শুভ : ট্রেলারে তো সবাই সবাই প্রশংসা করছে। অনেকেই তাদের ভালো লাগার কথা জানাচ্ছেন। ছবিটি পুরো দেখার পর আমার বিশ্বাস সবার আরও ভালো লাগবে।

 

প্রশ্ন : একজন অভিনেতা হিসেবে সাপলুডুতে অভিনয় করে আপনি কতটা তৃপ্ত?
আরিফিন শুভ : সত্যিকার অর্থে কোন শিল্পীই কোন কাজে তৃপ্ত হয় না। সবারই মনে হয় এইটা হয়তো আরেকটু ভালো কিছু করতে পারতাম। তবে সাপলুডু একটা বেস্ট কাজ। আমার ডিরেক্টর হ্যাপি। 

 

পৃশ্ন : সাপলুডুতে অভিনয়ের জন্য নিজেকে দশে কত দিবেন?
আরিফিন শুভ : দশে ৫ দেবো।
প্রশ্ন : ছবিটিতে আপনার চরিত্র কী?
আরিফিন শুভ : এখন সেটা বলবো না। শুধু বলবো এতে দুইটি চরিত্রে দেখা যাবে আমাকে।

 

প্রশ্ন : সাপলডুর নির্মাতা তো টিভি নাটকের নির্মাতা। এটা তার প্রথম ছবি। এই নির্মাতা সম্পর্কে আপনার মন্তব্য কী?
আরিফিন শুভ : গোলাম সোহরাব দোদুল ভাই নিঃস্বন্দেহে ভালো একজন নির্মাতা। শিশু শিল্পী থেকে কাজ করে আসছেন তিনি। এতো বছর ধরে যিনি কাজ করছেন তিনি সিনেমা নির্মাণে আসলেন। সেটা অবশ্যই প্রস্তুত না হয়ে আসেননি। আর দোদুল ভাইয়ের টিভির কাজ যারা দেখেছেন তারা অবশ্যই তার কাজের সম্পর্ক জানেন। তার টিভি কাজ সর্ব মহলেই প্রশংসিত হয়েছে। তিনি প্রথমবার ছবি বানিয়েছেন এতো এতো মাল্টি কাস্ট নিয়ে। অবশ্যই সেটা ভালো কিছু হবে। অবশ্য আমাদের দৃষ্টিতে হয়েছেও। এবার দর্শকরা হলে গিয়ে দেখলেই বুঝতে পারবেন দোদুল ভাই কী বানিয়েছেন।

 

প্রশ্ন : ছবিটির প্রযোজক একটা টেলিভিশন চ্যানেল। বাইরের প্রযোজক আর চ্যানেলের প্রযোজনায় কোন পার্থক্য পেয়েছেন?
আরিফিন শুভ : ছবিটি প্রযোজনায় আছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এক কথায় আর টিভিই এর প্রযোজক। বাইরের প্রযোজক আর টেলিভিশন চ্যানেলের প্রযোজনায় কোন ফারাক চোখে পড়েনি আমার।

এই বিভাগের আরো খবর