বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সাইফ-কারিনার বিয়ে হচ্ছে জেনে অমৃতার মনের অবস্থা যা হয়েছিল

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : ২০১২-তে সাতপাকে বাঁধা পড়েন করিনা কাপুর এবং নবাব সাইফ আলি খান। সে সময় বলিপাড়ার অন্যতম ‘হাইপড ম্যারেজ’ গণ্য হয়েছিল সেই রাজকীয় বিয়ে সাইফের প্রথম স্ত্রী অমৃতা সিংহের মনের অবস্থা কী হয়েছিল? কী বা ছিল তাঁর প্রতিক্রিয়া? সে সব নিয়েই অকপটে বললেন অমৃতা-সাইফের কন্যা অভিনেত্রী সারা আলি খান।

 

সম্প্রতি একটি ম্যাগাজিনের কভার শুটে এসে তিনি বলেন, “যখন আমি প্রথম জানতে পারি যে আমার বাবা করিনাকে বিয়ে করছেন আমি মাকে গিয়ে জিজ্ঞাসা করি আমি বিয়ের অনুষ্ঠানে কী পরব? কী ঝুমকা পরব?”


সারা আরও যোগ করেন, “মা তখনই ফ্যাশন ডিজাইনার আবু এবং সন্দীপকে ফোন করে বলেন, ‘সাইফ বিয়ে করছে। তোমরা সারার জন্য লেহেঙ্গা বানাও। আমি চাই সারার লেহেঙ্গা যাতে সব থেকে সুন্দর হয়।’


 স্বামীর দ্বিতীয় পক্ষের বিয়েকে সাধারণ ভাবেই নিয়েছিলেন অমৃতা। আর সারাও প্রথম থেকেই কারিনার সঙ্গে খুব ভাল ভাবেই মিশে গিয়েছিলেন। ‘কেদারনাথ’ছবির এই অভিনেত্রী বিভিন্ন জায়গায় নিজেই বলেছেন করিনা কাপুর অভিনীত ‘কভি খুশি কভি গম’ সিনেমার ‘পু’ চরিত্রটি তাঁর খুবই পছন্দের। শুধু তাই নয়, কারিনার ভক্তও তিনি।

 

এক সঙ্গে পার্টি থেকে শপিং সব কিছুতেই কারিনার সঙ্গী হন সারা। কারিনা-সইফের সন্তান তৈমুরের সঙ্গেও তাঁর সম্পর্ক খুবই ভাল। রাখি পরানো থেকে শুরু করে ভাইকে নিয়ে খুনসুটি সবই চলতে থাকে। কারিনাও সারার প্রশংসায় পঞ্চমুখ।যদিও রটেছিল সারার সঙ্গে কারিনার এত সদ্ভাব নাকি ভালভাবে নেন না অমৃতা সিংহ। সে সবকে ভুল প্রমাণ করে সোশ্যাল সাইটে প্রায়শই এক সঙ্গে ছবিতে দেখা যায় কারিনা-সারাকে। 


১৯৯১ সালে বিয়ে হয় অমৃতা-সাইফের। ১৯৯৫-এ জন্ম হয় সারা আলি খানের। এর ঠিক ছয় বছর পর ২০০১-এ জন্ম নেয় অমৃতা-সাইফের দ্বিতীয় সন্তান ইব্রাহিম। সব কিছু বেশ ভালই চলছিল। কিন্তু ২০০৪ নাগাদ হঠাৎই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এর পর ছেলে মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন অমৃতা। বড় করতে থাকেন নিজের হাতে। যদিও সাইফের সঙ্গে সন্তানদের মেলামেশায় কোনওদিনই আপত্তি জানাননি তিনি। সেই জন্যই বোধহয় সারা-ইব্রাহিমের সঙ্গে সাইফের সম্পর্ক খুবই ভাল।


অন্য দিকে ইন্ডাস্ট্রিতে পা রেখেই সারা বড়সড় সিক্সার হাঁকিয়েছিলেন। ‘কেদারনাথ’, ‘সিম্বা’- দু’টি ছবিই বক্স অফিসে সুপারহিট। সারার ‘ডাউন টু আর্থ’ ব্যবহার মন জিতেছিল সব্বার। আপাতত ‘রিউমারড বয়ফ্রেন্ড’ কার্তিক আরিয়ানের সঙ্গে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল ২’ নিয়ে ব্যস্ত সারা। হাতে রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ১’-এর প্রজেক্টের কাজও।

এই বিভাগের আরো খবর