রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

সাংবাদিক রবিনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৩ মে ২০২০  

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিনের মা মনিফা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। 

 

শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ্য সদস্য একেএম শামীম ওসমান, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকার, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রোকন উদ-দৌলা, মানবাধিকার সংগঠন অধিকার এর পরিচালক নাছির উদ্দিন এলান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ফারুক, চ্যানেল আই’র বিশেষ সংবাদদাতা এবং যুগের চিন্তার প্রকাশক ও সম্পাদক আবু আল মোরছালীন বাবলা ও যুগের চিন্তা পরিবার, দৈনিক সোজাসাপটা পরিবার, দৈনিক শীতলক্ষ্যা পরিবার, পেশাদার সাংবাদিক প্লাটফর্ম, অনলাইন নিউজ পোর্টল প্রেস নারায়ণগঞ্জ পরিবার, নারায়ণগঞ্জ টুডে পরিবার, লাইভ নারায়ণগঞ্জ পরিবার, নিউজ নারায়ণগঞ্জ ডটনেট পরিবার, দৈনিক অগ্রবানী প্রতিদিন পরিবার, আজকের নারায়ণগঞ্জ পরিবার, দৈনিক বিজয় বার্তা পরিবার, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খোন্দকার খোরশেদ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আরিফুল হক হাসান, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব, ওয়াকিং জার্নালিস্ট ফোরাম, সিদ্ধিরগঞ্জ রিপোর্টাস ইউনিটি, সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাব, ফতুল্লা মডেল প্রেস ক্লাব, সোনারগাঁ প্রেসক্লাব, সিদ্ধিরগঞ্জ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালক ঐক্য পরিষদ, মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ, নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

 

উল্লেখ্য, মঙ্গলবার (১২ মে) রাত সাড়ে ৮টায় রাজধানীর কল্যাণপুরের বাসায় তিনি ইন্তেকাল করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে তিনি অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি  ৪ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকাল সাড়ে ৮টায় নামাজের জানাজা শেষে তার মরদেহ দাফন করা হয়।

এই বিভাগের আরো খবর