রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

সাংবাদিক পুত্রের উপরে হামলার প্রতিবাদে ফতুল্লা মডেল প্রেসক্লাব

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

প্রেসবিজ্ঞপ্তি :  ইংরেজী দৈনিক নিউএইজের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক শীতলক্ষার বার্তা সম্পাদক, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা শাখার সদস্য এবং পেশাদার সাংবাদিক প্লাটফর্মের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জীবনের ছেলে আবুবকর সিদ্দিক হামীম (১৭) এর উপর কিশোর সন্ত্রাসীদের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফতুল্লা মডেল প্রেসক্লাব।

 

ক্লাবের সকল সদস্যদের পক্ষে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভাপতি আনিসুজ্জামান অনু ওসাধারন সম্পাদক ফরিদ আহমেদ বাধন এক বিবৃতিতে বলেন,দীর্ঘদিন ধরেই নারায়ণগঞ্জের বিভিন্ন পাড়া মহল্লায় কিশোর গ্যাং গুলি বেপরোয়া সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। এ নিয়ে পত্রপত্রিকায় একের পর এক রিপোর্ট প্রকাশ হচ্ছে। কিন্তু পুলিশ প্রশাসন এবং র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনী এই সকল কিশোর গ্যাং গুলি দমনে কোনো ভূমিকাই রাখছে না।

 

অথচ এই শহরে এসব কিশোর গ্যাং খুন ধর্ষন এবং পাড়া মহল্লায় তান্ডব চালানো সহ সব ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছে। শেষ পর্যন্ত ওরা একজন বিশিষ্ট সাংবাদিকের ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা চালালো। এতেই প্রমান হয় ওরা কতোটা ভয়ংকর হয়ে উঠেছে। সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের ছেলে খুবই ভদ্র এবং নীরিহ একজন কলেজ ছাত্র। সমাজে তার কোনো শত্রু নেই বলেই আমরা খোঁজ নিয়ে জেনেছি।

 

তাই পরিস্কার বুঝা যায় সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সাহসী নিউজে ক্ষুদ্ধ হয়ে সন্ত্রাসীরা হামীমের উপর হামলা চালিয়েছে। তাই আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি এবং অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে, যাতে সমাজে কিশোর গ্যাং নামের আর কিছু না থাকে।

 

আমরা অবিলম্বে এই কিশোর গ্যাং এর সকল সদস্যদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। অন্যথায় এই শহরে এই ধরনের যেকোনো ঘটনার জন্য প্রশাসন দায়ী থাকবে।

এই বিভাগের আরো খবর