সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

সাংবাদিক নয়নের মৃত্যুতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শোক

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মেহেদী হাসান নয়ন (৩৫)-এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ।সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এক শোক জানান তারা।


বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজিব, কার্যকরী সদস্য-সৈয়দ শহীদুজ্জামান, এমএ সুমন ও সাধারণ সদস্য-মনির হোসেনসহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 


প্রসঙ্গত, রোববার (১৭ নভেম্বর) দুপুরে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফটোসাংবাদিক মেহেদী হাসান নয়ন দীর্ঘদিন ধরে মরণব্যাধি ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি উন্নত চিকিৎসার জন্য নয়ন ভারতে গিয়েছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।


গতকাল বাদ এশা দেওভোগ পাক্কা রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাযা শেষে পাইকপাড়া বড় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এই বিভাগের আরো খবর