বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

সভাপতির নাম ঘোষণা না হওয়ায় কর্মীদের আক্ষেপ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  


# সভাপতি ছাড়া সকল পদের ফলাফল ঘোষণা

# নেতা-কর্মীদের দাবি পলাশ ২২ ভোটে জয়ী
 

বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের নির্বাচন গত ২৭ জানুয়ারী শুক্রবার শ্যামলী ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানা যায় সারাদেশের ৯৩ হাজার ভোটারদের মধ্যে ৩২ হাজার নিয়ম মেনে এবার সদস্য হয়েছে। ২৫ সদস্যের কমিটিতে সম্পদীয় ১২ টি ও কার্যনিবাহী সদস্যের ১৩ টি পদে নির্বাচন হয়েছে ।

 

 

আর এই সকল পদে মোট ৪৯ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। নির্বাচনে সভাপতি পদে কাওছার আহমেদ পলাশ (ট্রাক) ,তাজুল ইসলাম তালগাছ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। অন্যদিকে সাধারন সম্পাদক পদে মোশারফ হোসেন (টায়ার) আহমদ আলী (ঘোড়া) ও সাদেক আলী তুফান (হর্ণ) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করে।

 

 

তবে এর আগে  তাজুল ইসলাম সভাপতি ও আহমদ আলী সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন। তবে ২৭ তারিখ এই বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের নির্বাচন দিনভর সুন্দর ও সুষ্ঠুভাবে শেষ হলেও রাত যতো বাড়তে থাকে পরিস্থিতে আস্তে আস্তে ঘোলাটা হওয়া শূরু করে।

 

 

তবে সারারাত ভোট গণনা শেষে সভাপতি পদের ফলাফল ছাড়া সকল পদের ফলাফল ঘোষণা করা হয়। আর এই সভাপতির ফলাফল এখনো ঘোষণা না হওয়ায় বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি প্রার্থী কাওছার আহমেদ পলাশের নেতা-কর্মীদের অনেকটাই থমথমে অবস্থা বিরাজ করছে।

 

 

তবে এ বিষয়ে কাওছার  আহমেদ পলাশের বিভিন্ন নেতাকর্মীদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান ,আমাদের নেতা কাওছার আহমেদ পলাশ ভাই তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ২২ ভোটে বেশি পেয়ে জয়যুক্ত হয়েছে।

 

 

তবে তারা কেন কোন ধরনের আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছে না বলতে পারছি না। কিন্তু এটা নিয়ে ষড়যন্ত্র চলছে এটা একেবারে পরিষ্কার। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর