সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

সদর থানা কৃষক দলের ৪৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  


নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের আওতাধীন সদর থানা কৃষক দলের ৪৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) মহানগর কৃষক দলের সভাপতি এনামুল খন্দকার স্বপন, সিনিয়র সহ সভাপতি নাজমুল কবির নাহিদ ও সাধারণ সম্পাদক রশিদুর রহমান রুশো স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা দেয়া হয়।

 

 

কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি রানা মুজিব, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন রিটন দে এবং সদস্য সচিব হিসেবে রয়েছেন রানা মুন্সী। সেই সাথে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন-মো. আওলাদ হোসেন, নিজাম সিকদার, বুলবুল আহম্মেদ, আল মামুন, আকতার হোসেন অপু, আইয়ুব আলী।

 

 

ওসমান গনী, আরিফ হোসেন আকন, মামুন খন্দকার, ইয়াসিন খান, রিপন মাতবর, ফারুক মাল, জয়নাল আবেদীন জনি, হাবিবুর রহমান শামীম, মো. শাহীন মিয়া, আনোয়ার হোসেন মুন্সী, মো. শাহ আলম ও মো. মোক্তার হোসেন। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন-মো. সহিদ, মো. রফিক হাওলাদার, আফতাব উদ্দিন, সেলিম মিয়া, মো. বাদশা।

 

 

 বেবিন খন্দকার, আলফু প্রধান, মো. নুরুল ইসলাম, মো. আলী নুর, মো. মুছা, মো. আরিয়ান খান ও মো. মামুন। এর আগে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল নারায়ণগঞ্জ মহানগর শাখার ৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১২ সেপ্টেম্বর বিকেলে জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

 

 

কমিটিতে এনামুল খন্দকার স্বপনকে সভাপতি ও মো. রশিদুর রহমান রশুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সেই সাথে কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে নাজমুল কবির নাহিদ, সহ সভাপতি পদে ফিরোজ আহম্মেদ, আক্তার হোসেন সবুজ ও মাহবুব হাসান জুলহাস।

 

 

 যুগ্ম সাধারণ সম্পাদদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক পদে মো. আল-আমিন খান এবং দফতর সম্পাদক পদে রয়েছেন শওকত খন্দকার। আর এই কমিটির ঘোষণার ১১ দিনের মধ্যেই তারা সদর থানা কৃষক দলের কমিটি ঘোষণা দিয়েছেন।এন.হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর