বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

সদর থানার মামলায় বিএনপি নেতাকর্মীদের ৬ সপ্তাহের আগাম জামিন 

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

 

 

বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় সদর থানায় দায়েরকৃত মামলায় মহানগর বিএনপির ১০ নেতাকর্মীকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলে হাইকোর্ট বিভাগের বিচারক মাহমুদুল হক ও ইমরুল কায়েসের দ্বৈত বেঞ্চে এ জামিন মঞ্জুর করা হয়।

 

জামিনপ্রাপ্তরা হলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদার, নারায়ণগঞ্জ বিএনপির সদস্য মাকিত মুস্তাকিম শিপলু, মাহবুব আলম, বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ।

 

এর আগে, গত ৩১ আগস্ট নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বিএনপির দুই গ্রুপের হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই মফিজুল ইসলাম বাদী হয়ে ওইদিন রাতেই একটি মামলাটি দায়ের করেন। এতে মহানগর বিএনপির ৩৭ জনের নাম উল্লেখ করা হয়। অজ্ঞাত আসামী করা হয় আরও ৩০০ জনকে।

এই বিভাগের আরো খবর