বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

সদর উপজেলার নির্বাচন দিতে আরজু ভূঁইয়ার উদাত্ত আহ্বান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৪  

 

# স্থানীয় সরকার মন্ত্রী ও শামীম ওসমানের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি

 

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার আইনী জটিলতা নিরসন করে অবিলম্বে নির্বাচন দেয়ার উদাত্ত আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সরকারি তোলারাম কলেজের ভিপি আরজু রহমান ভূঁইয়া।

 

তিনি যুগের চিন্তাকে বলেন, আমি মাননীয় স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, জননন্দিত ও দুরদৃষ্টি সম্পন্ন ব্র্যান্ড এমপি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নবনির্বাচনী হুইপ নজরুল ইসলাম বাবুর প্রতি আমার বিশেষভাবে অনুরোধ আসন্ন উপজেলা নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাচনটি যেখানে দীর্ঘদিন ধরে বন্ধ আছে আইনগত জটিলতার কারণে, আমি তাদের প্রতি অনুরোধ করবো অতিদ্রুত এই আইনী জটিলতা নিরসন করে এই এলাকায় নির্বাচনের ব্যবস্থা করতে।

 

দীর্ঘদিন যাবৎ এই এলাকায় নির্বাচন না হওয়াতে আমাদের অনেক উদীয় নেতা আওয়ামী লীগ নেতা যারা বৃদ্ধ হয়ে গেছেন, অনেকে মাঝ বয়সী হয়ে গেছেন। সাম্প্রতিক নির্বাচনগুলোতে দেখা গেছে ফতুল্লা আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ডও ঝিমিয়ে পড়েছে। সদ্য নির্বাচনেও এই উপজেলায় ভোটের সংখ্যা কমে গেছে। আমি তাই মাননীয় সংসদ সদস্য শামীম ওসমানকে বলবো, আপনি একজন কর্মীবান্ধব নেতা। এই এলাকায় যোগ্য আওয়ামী লীগের নেতা চেয়ারম্যান হওয়া প্রয়োজন।

 

আপনার অধীনে একজন বিএনপি নেতা এড. আবুল কালাম আজাদ বিশ্বাস আইনী জটিলতার সুযোগ নিয়ে দীর্ঘদিন ধরে চেয়ারম্যানের চেয়ার ধরে রেখেছেন। এটা শোভনীয় নয়। আমি আহ্বান জানাবো, আপনারা অতিদ্রুত মামলা নিরসন করে এই এলাকায় নির্বাচনের ব্যবস্থা করবেন, যেখানে আওয়ামী লীগের একজন কর্মী নির্বাচন করার সুযোগ পাবে। এস.এ/জেসি 

এই বিভাগের আরো খবর