মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সজলের উদ্যোগে কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকায় মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

 

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সাধারণ মনিরুল ইসলাম সজল, আরোও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে এলাহী সোহাগ, মহানগর ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, মহানগর ছাত্রদলের সদস্য রিয়াজুল আলম ইমন, মাসুদ হোসেন, কামরুল হাসান রনি, এস এম জাহিদ, মিরাজ, মনির,  সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা সাইদুল ইসলাম বাবুসহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

 

এ সময়ে মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। 
 

এই বিভাগের আরো খবর