বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

শোক দিবস ও ২১ আগষ্ট স্মরণে বঙ্গমাতা পরিষদের আলোচনা সভা ও মিলাদ

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা নিহতের স্মরণে বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেডের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৬ আগস্ট) বিকেল ৫টায় বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড, নারায়ণগঞ্জ অঞ্চল ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন ২০২, নারায়ণগঞ্জ অঞ্চলের আয়োজনে সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিসে অনুষ্ঠিত হয়। 

 

নারায়ণগঞ্জে  বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড এর সভাপতি নারায়ণগঞ্জ কর্পোরেট শাখার এজিএম (ইনচার্জ) জনাব মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, নারায়ণগঞ্জের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোহসীন, প্রধান আলোচক হিসেবে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গ সম্পর্কে আলোচনা করেন বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আবদুল কাদির। 

 

সভায় আব্দুল কাদির বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলার স্বাধীনতা, সার্বভৌমত্বকে বিপন্ন করারই   ছিল তাদের মূল উদ্দেশ্য।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড নারায়ণগঞ্জ অঞ্চলের সাধারন সম্পাদক মোঃ মোখলেছুর রহমানের সঞ্চলনায় আলোচনায় অংশগ্রহণ করেন বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড, নারায়ণগঞ্জ অঞ্চলের কার্যকরী সভাপতি মোঃ আক্তারুজ্জামান, সহসভাপতি মোঃ আব্দুল মতিন মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রিন্সিপাল অফিস নারায়ণগঞ্জের এজিএম জনাব মোঃ আবুল বাশার। বিশেষ আলোচক হিসেবে অংশগ্রহণ করেন রূপসী গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মোঃ মোশারফ হোসেন এবং সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন-২০২ নারায়ণগঞ্জ অঞ্চলের নেতা জনাব মোঃ আব্দুর রহমান, মোঃ আসলাম ও মোঃ ওলীউল্লাহ।

 

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও  মোনাজাত করা হয়।   
 

এই বিভাগের আরো খবর