বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

শোক দিবসে পূজা পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরি: প্রার্থনা

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে । 

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) বিকেলে শহরের দরিদ্র ভান্ডার কালী মন্দিরে এ সভা ও প্রার্থনার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সার্বিক তত্ত্বাবধানে ও  জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ পরিচালনায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপণ পরিষদের সভাপতি অরুন দাশ, সাধারণ সম্পাদক উত্তম সাহা, সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, দপ্তর সম্পাদক সুশীল দাস, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা পরিষদের আহ্বায়ক রঞ্জিত মন্ডল, সদস্য সচিব অরুন কুমার দাশ, বন্দর কমিটির সভাপতি শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, সোনারগাঁও কমিটির সভাপতি লোকনাথ দত্ত, সাধারণ সম্পাদক এড. প্রদীপ ভৌমিক, কৃষ্ণ আচার্য সহ সনাতন ধর্মের বিপুল সংখ্যক অনুসারী।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শহিদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয় ।
 

এই বিভাগের আরো খবর