সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

শেখ হাসিনা দেশের মানুষের জন্য ছায়া  হয়ে দাঁড়িয়েছেন : শামীম ওসমান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৪  


নারায়ণগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যতা, ইভটিজিং প্রতিরোধ করার জন্য সাংবাদিক সহ সমাজের সকল পেশার মানুষের সহযোগিতার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

 

 

গতকাল  রোববার (২১ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কল্যাণ ট্রাস্ট থেকে প্রাপ্ত নিহত সাংবাদিক পরিবার ও চিকিৎসাধীন সাংবাদিকদের অনুদানের চেক প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

 

 

তিনি বলেন, আগামী ২৭ শে জানুয়ারি নগরীর ইসদাইর একেএম শামসুদ্দোহা ক্রিকেট স্টেডিয়ামে একমত বিনিময়ে সভার আয়োজন করা হয়েছে। মাদক সন্ত্রাস চাঁদাবাজি নির্মূলে প্রত্যাশা সংগঠনের নামে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।

 


শামীম ওসমান বলেন, রাশিয়া যুদ্ধ, হুতি বিদ্রোহ, ইরান পাকিস্তানসহ নানা কারণে পৃথিবী আজ অস্থিরতা বিরাজ করছে। এই অস্থিরতার মধ্যেও শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য ছায়া হয়ে দাঁড়িয়েছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার মাস আগেই বলেছেন, এক ইঞ্চি জায়গাও যাতে খালি না থাকে। হাঁস মুরগি কৃষি খামার সহ করার জন্য জনগণের প্রতি অনুরোধ জানিয়েছেন।

 


নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের সভাপতি কে সাধারণ সম্পাদক আমির হোসাইন স্পিডে সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, নারায়ণগঞ্জ কলেজের উপাধ্যক্ষ ড. ফজলুল হক রমন রেজা, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল।

 

 

নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, ফতুল্লা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ওবায়দুল্লাহ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মাসুদুর রহমান, সাংবাদিক জামাল শেখ সহ অনেকে।  শামীম ওসমান তার বক্তব্যে নিজ তহবিল থেকে প্রয়াত দুই সাংবাদিকের পরিবারকে ১০ লাখ টাকা দেয়ার ঘোষণা দেন।
 

এই বিভাগের আরো খবর