সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্যাপক উন্নয়ন করেছে : মন্ত্রী গাজী

প্রকাশিত: ২০ মে ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে।

 

সোমবার (২০ মে) বিকালে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া সরকারি কলেজের বীরপ্রতীক গাজী অডিটোরিয়ামে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনজর থাকায় রূপগঞ্জে একের পর এক উন্নয়ন হয়েছে। শীতলক্ষায় সেতু নির্মাণ করা হয়েছে। মুড়াপাড়া কলেজ ও পাইলট হাই স্কুল সরকারিকরণ করা হয়েছে। এমন কোন সড়ক নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগে নি।

 

মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমুদ্দিন মিয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মুন্সি, আজমত আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম প্রমুখ।

এই বিভাগের আরো খবর