শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

শেখ রাসেল নগর পার্কের কার্যক্রম বন্ধের নির্দেশ রেলমন্ত্রীর: আটক ২

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নগরীর দেওভোগে সিটি করপোরেশনের উদ্যোগে নির্মাণাধীন শেখ রাসেল নগর পার্কের কাজ বন্ধের নির্দেশ দিয়েছে রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। এ সময় পার্কে কর্মরত ২৩ জন শ্রমিককে আটক করা হয়।


বুধবার (২৩ অক্টোবর) দুপুরে রেলওয়ের উচ্ছেদকৃত জায়গা পরিদর্শনকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন  শেখ রাসেল নগর পার্ক পরিদর্শন করে কাজ বন্ধ ও আটকের নির্দেশ দেন। তাৎক্ষনিক ২১জনকে আটক করা হয়। পরবর্তীতে ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য রেখে ১৯ জনকে ছেড়ে দেয়া হয় বলে নিশ্চিত করেছেন 


আটক দুজন হল- গাইবান্ধা রামপাল এলাকার বাসিন্দা আকলিম মিয়ার ছেলে  মিঠু (২২),একই এলাকার মতিয়ার রহমানের ছেলে মুকুল (৩২)।


রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (কমলাপুর স্টেশন) উপ পরিদর্শক নাসির উদ্দিন জানান, প্রথমে ২৩ জনকে আটক করা হয়। পরে বাকিদের ছেড়ে দিয়ে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে।  উর্ধ্বতন কর্মাকর্তাদের নির্দেশ মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


এর আগে দুপুর ২টার দিকে জিমখানা এলাকায় রেলওয়ের জমি পরিদর্শনে আসেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।  এ সময়  শেখ রাসেল নগর পার্ক প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্ন উত্তরে রেলমন্ত্রী বলেন, আমরা জনগণের জন্য কাজ করছি।

 

যদি রেলওয়ের জায়গা অন্য কোনো প্রতিষ্ঠানের প্রয়োজন হয় তাহলে যে সকল নিয়ম-নীতি রয়েছে সেই সকল কার্যক্রম মেনেই নিতে হবে। গায়ের জোড়ে কোনো কিছু হবে না।
 

এই বিভাগের আরো খবর