সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

শীতার্ত অসহায়দের সিইপি বজলুর রহমানের শীতবস্ত্র বিতরণ

ইফতি মাহমুদ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৪  


সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে শীতার্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শম্ভুপুরা ইউনিয়নের কৃতি সন্তান ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ বজলুর রহমান (সিআইপি) ।


শনিবার (২০ জানুয়ারি) বিকালে সোনারগাঁ উপজেলার হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজ মাঠে প্রায় ১০হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় মোঃ বজলুর রহমান (সিআইপি) বক্তব্যে বলেন, গরীব অসহায়রা রাতে শীতে ঘুমাতে পারছে না, যারা বিত্তবান আছেন তাদের পাশে এগিয়ে আশা উচিত। আমরা অনেকেই অনেক জায়গায় টাকা খরচ করি গরীবদের জন্য এই শীতে আমরা যদি তাদের পাশে দাড়াই এই গরীব লোক থাকবে না। অথচ, আমরা তাদেরকে নিয়ে চিন্তা ভাবনা করি না। তিনি আরও বলেন, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই থেকে ৮টি বিভাগেই শীতার্তদের পাশে দাড়িয়ে কম্বল বিতরণ করা হচ্ছে। আর আমার পক্ষ থেকে অত্র এলাকার ১০হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করছি। এসময় তিনি উপস্থিত অসহায় ও শীতার্ত মানুষের সাথে কথা বলে তাদের সমস্যার কথা শুনেন এবং তাদের পাশে দাড়াবেন সহায়তার বিষয়ে আশ্বস্ত করেন।


কম্বল বিতরণী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর পঞ্চায়েত কমিটির সভাপতি আঃ হাই, অবসরপ্রাপ্ত প্রকৌশলী আব্দুল মতিন, হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজের দাতা সদস্য কবির হোসেন ভূইয়া বাবুল, হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজের সভাপতি মো. আক্তার হোসেন, আব্দুর রশিদ, আলাউদ্দিন মাতব্বর, আলী আহমদ মেম্বার, নূর মোহাম্মদ, আঃ আউয়ালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 

এই বিভাগের আরো খবর