সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

শীতলক্ষ্যা ট্রেডার্সের উদ‍্যোগে বাপ্পী`র শাহাদাৎ বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৪ জুন ২০২৩  

 

শহীদ সাইদুল হাসান বাপ্পী'র ২২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শীতলক্ষ্যা ট্রেডার্স এর আয়োজনে মিলাদ-দোয়া ও নেওয়াজ বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার (১৩ই জুন) বাদ এশা নাসিক ১৮নং ওয়ার্ড কদমতলী বালুর ঘাট এলাকায় শীতলক্ষ্যা ট্রেডাস এর পরিচালক রকিবুল হাসান রিয়ন, মো.শহীদ চাঁন, ইদ্রিস ও জসিম এর উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এসময় মিলাদ ও দোয়া পরিচালনা করেন নাসিক ১৮নং ওয়ার্ড দক্ষিণ নলুয়া জামে মসজিদের পেশ ইমাম, তামাকপট্টি জামে মসজিদের ইমাম ও কদমতলী জামে মসজিদের ইমাম। এসময় মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, অত্র এলাকার মুরব্বি আলহাজ্ব মাহবুব হোসেন বাবু, আলহাজ্ব আনোয়ার হোসেন, শহীদ সাইদুল হাসান বাপ্পীর স্নেহের ছোট ভাই রাজিবুল হাসান রানা ও তাইফুল হাসান তান্না, নাসিক ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেদ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ অত্র এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

এ সময় দোয়ায় শহীদ সাইদুল হাসান বাপ্পী সহ ১৬ জুনে যারা শহীদ হয়েছেন তাদের সকলের রুহের আত্মার মাগফেরাত কামনা করে আল্লাহর দরবারে দোয়া এবং তার পরিবারের সকলের জন্য দোয়া করা হয়। উল্লেখ্য, ২০০১ সালে চাষাঢ়া আওয়ামীলীগ অফিসে বোমা হামলায় তৎকালীন শহর ছাত্র লীগের সভাপতি সাইদুল হাসান বাপ্পী সহ ২০ জন নিহত হন।

এই বিভাগের আরো খবর