শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

শিক্ষার্থীদের সুশিক্ষিত ও সুনাগরিক করতে শামীম ওসমানের আহ্বান

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হলে নারায়ণগঞ্জে শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থার উন্নয়নসহ আন্তর্জাতিকমানের একাধিক স্কুল, কলেজ, মেডিক্যাল কলেজ ও বিশ্বব্যিালয় প্রতিষ্ঠার আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

শামীম ওসমান জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে এই শিক্ষা প্রতিষ্ঠানগুলো প্রতিষ্ঠা করা হবে। নারায়ণগঞ্জের চিকিৎসা সেবার মান এতো আধুনিক হবে, যাতে সারা দেশের মানুষ উন্নত চিকিৎসার জন্য নারায়ণগঞ্জকেই প্রাধান্য দেবে।

তিনি এসময় শিক্ষার্থীদের মঞ্চে ডেকে এনে তাদের ভবিষ্যত জীবনের পরিকল্পনার কথা জানতে চান এবং তাদেরকে সব ব্যাপারে সহযোগিতার আশ^াস দেন। পাশাপাশি মায়ের প্রতি যথাযথভাবে সম্মান প্রদর্শন ও মায়ের আদেশ নিষেধ মেনে চলতে শিক্ষার্থীদের পরামর্শ দেন শামীম ওসমান।

শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের প্রতিও আহবান জানান তিনি।

রোববার ( ১১ নভেম্বর)  বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকায় এ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন ইউনিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।

অনুষ্ঠানে ২০১৭ সালে প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় কৃতিত্বের জন্য সদর উপজেলার প্রায় অর্ধশত স্কুলের চার শতাধিক কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন শামীম ওসমান। প্রায় তিন হাজার স্কুল শিক্ষার্থী এ অনুষ্ঠানে অংশগ্রহন করে।

নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন ইউনিটির উপদেষ্টা মোমেন শিকদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শওকত আলী, সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতবৃৃন্দ।

এই বিভাগের আরো খবর