বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

শাসন ও প্রশাসনে সুশাসন নিশ্চিত করার দাবিতে জাসদের স্মারকলিপি 

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের কাছে শাসন ও প্রশাসনে সুশাসন নিশ্চিত করার দাবিতে স্মারকলিপি প্রদান করেছেন নারায়ণগঞ্জ জেলা জাসদ।

 

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সভাকক্ষে এ স্মারকলিপি প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী। 

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা জাসদের সহসভাপতি একে ইব্রাহিম, সৈয়দ হোসেন, হাবিবুল্লাহ মাস্টার, হাবিবুল্লাহ হবু, সেলিম সিকদারসহ  নেতৃবৃন্দ।

 

স্মারকলিপি শেষে মোহর আলী চৌধুরী বলেন, সরকারের উদ্যোগ, প্রশাসনের ভূমিকা ও জনগণের সমর্থনে জঙ্গিবাদ-সন্ত্রাস-সহিংসতা-অন্তর্ঘাত-নাশকতা-আগুনসন্ত্রাস-অশান্তির রাজনীতি কোনঠাসা হয়েছে। দেশ শান্তি-স্থিতিশীলতা উন্নয়ন উৎপাদনের পথে এগিয়ে চলছে। দেশের সাধারণ মানুষের সুফল ভোগ করছে। কিন্তু দুর্নীতি, লুটপাট, দলবাজী, ক্ষমতাবাজী, চাঁদাবাজী, ক্ষমতার অপব্যবহার, গুন্ডামী, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ ও মাদকের দাপটসহ সামাজিক অনাচার অবিচার আশংকাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। ক্ষেত্রবিশেষে অপরাধীরা রাজনৈতিক ক্ষমতার মদদপুষ্ট হয়ে প্রশাসনকি আশ্রয় প্রশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছে।

 

এ ব্যাপারে জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন বলেন, জেলা জাসদের সহযোগিতা জন্য প্রস্তুত রয়েছে জেলা প্রশাসন। আপনারা আমাদের সহযোগিতা করুণ, আমরা আপনাদের সহযোগিতা অবশ্যই করবো। আপনাদের এই স্মারকলিপি দ্রুত ঢাকার উদ্দেশ্যে পাঠানো হবে।

এই বিভাগের আরো খবর