বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে জেলা পুলিশের বস্ত্র বিতরন

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : হিন্দু ধর্মাবলম্বীদের  শারদীয় দূর্গা পূজার আনন্দ বাড়িয়ে তুলতে হতদরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করছে জেলা পুলিশ। জেলার প্রতি থানা থেকে আগত দরিদ্র হিন্দু ধর্মাবলম্বীদের বস্ত্র বিতরণ করা হয়েছে। 


শনিবার (৫ অক্টোবর) চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পুলিশের আয়োজনে পূজা পরিষদের সভাপতি ও অন্যান্য সদস্যদের নিয়ে পুলিশ সুপার হারুন অর রশীদ হিন্দু সম্প্রদায়ের মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন। 


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, পূজা পরিষদের নেতৃবৃন্দদের বলছি আপনারা পূজা মন্ডবে ভলেন্টিয়ার দিবেন, সেখানে সি সি ক্যামেরা লাগানোর ব্যবস্থা করবেন। তাহলে সেখানে বিশৃঙ্খলা হওয়ার অনেকটা সম্ভাবনা কমে যাবে। 


আমরাও অত্যন্ত গুরুত্ব সহকারে সকল বিষয় মনিটরিং করছি। আমি ভাবতাম নারায়ণগঞ্জে কয়দিন থাকি জানি না কিন্তু পূজাটা করে যেতে পারলে ভালো লাগত। কারণ শুধু দায়িত্ব নয় উৎসবে আনন্দ রয়েছে। পূজা শুধু দায়িত্বতা নিয়ে নয় আনন্দ নিয়েই পূজায় আমরা নিরাপত্তা দিবো। 
 
তিনি আরো বলেন, জীবন যাত্রার মানের উন্ন্য়ন হচ্ছে। আড়াইহাজারে একসময় শহর ব্যতীত কোথাও বিদ্যুৎ ছিল না। কিন্তু আজকে সেখানে ঘরে ঘরে বিদ্যুৎ। গ্রাম অঞ্চলে পাকা রাস্তা এক সময় যা ছিল না। একসময় আমাদের যে স্বপ্ন ছিল দেশের মানুষ সাবলম্বী হবে।

 
আজকে সারা বাংলাদেশ সেই লক্ষেই আগাচ্ছে। ভয় পাওয়ার কোন কারণ নেই। আপনার সাথে ঘটে যাওয়া কোন অপরাধ বা যেকোন সমস্যার কথা থানায় না শুনলে সরাসরি পুলিশের কার্যালয়ে এসে অভিযোগ করবেন। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। 


পুলিশের সাথে এলাকার সকল এমপি ,মন্ত্রীদের সাথে  সখ্যতা রয়েছে। শুনলাম এই এলাকার ৫ আসনের এমপি সেলিম ওসমান এবারের পূজায় ২০ লক্ষ টাকা দিয়েছেন। প্রতেকটি পূজা মন্ডবে টাকা দিয়েছেন। এটা অবশ্যই একটা ভালো উদ্যোগ। বাংলাদেশের প্রতেকটি জেলা যদি এমন করা যেত তাহলে খুবই ভালো হতো।  

 

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস সাহা, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ দাশ, সাধারণ সম্পাদক উত্তম সাহা, সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, ফতুল¬া থানা কমিটির সভাপতি রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক অরুণ দাশ,বন্দর থানা কমিটির সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শিশির ঘোষ অমর প্রমুখ।   
 

এই বিভাগের আরো খবর