রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদদের স্মরণে জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেল চারটায় নতুন কোর্ট সংলগ্ন বঙ্গবন্ধু সৈনিক লীগের দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী। 

 

উপস্থিত ছিলেন. জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি এড. স্বপন ভূঁইয়া, সহ-সভাপতি আব্দুল্লাহ আল সাইফ, বাবুল আহমেদ, জামাল উদ্দিন, আলী মোর্তজা দুলাল, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকো, মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রিফাত , সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, সহ-সভাপতি শোয়েব মাহুুদ অভি, সহ-সভাপতি আতিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক নাজমুল নাঈম, মোহাম্মদ তম্ময়, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সুজন, প্রচার ও প্রকাশনা আলামিন শাকিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ আর লিমন, দপ্তর সম্পাদক কায়সার আহমেদ, সহ দপ্তর সম্পাদক রিফাত হোসেন সম্পদ, সদস্য অর্ক, ফতুল্লা থানা কমিটির সিনিয়র সহ-সভাপতি অলি আহমেদ টিটু, যুগ্ম সম্পাদক মো.সুমন, সদর থানার সদস্য সচিব রুবেল হাসান আবির, যুগ্ম আহ্বায়ক মো. জসিম প্রমুখ।

 

সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, আমরা গভীরভাবে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং ১৪ ডিসেম্বর যেসকল বুদ্ধিজীবীদের হত্যা করা হয়েছে। আমরা তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

 

তারা আরও বলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব হারুন উর রশীদ ও সাধারণ সম্পাদক জি. এইচ. এম কাজল ভাইয়ের নেতৃত্বে জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগ ঐক্যবদ্ধ। অন্যান্য সংগঠনের চেয়ে নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক অত্যন্ত সুসংগঠিত ও শক্তিশালী। আগামী ( ১ ফেব্রুয়ারি ) বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে আমরা ঐক্যবদ্ধ।

এই বিভাগের আরো খবর