বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০   চৈত্র ২৬ ১৪২৬   ১৫ শা'বান ১৪৪১

রূপগঞ্জে ৩৬ কেজিগাজাঁসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা) : রূপগঞ্জে ৩৬ কেজি গাজাঁসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের ৪নং সেক্টর তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি প্রাইভেট কার,  নগদ ৭ হাজার ৫০ টাকা, ৩টি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলো-লক্ষীপুর জেলার সদর থানার রাধাপুর জমদ্দারবাড়ি এলাকার আবুল কাশেমের ছেলে আলমগীর হোসেন ও কুমিল্লা জেলার দেবীদার থানার রসুলপুর মঞ্জুর বাড়ি এলকার মৃত বিল্লাল হোসেনের মেয়ে কহিনুর বেগম।


র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদী জানান, গোপন সংবাদেও ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের আভিযানিক দল পূর্বাচল উপ-শহরের ৪ সেক্টর এলাকায় ঢাকা বাইপাস সড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করে। পরে  আলমগীর হোসেন ও কহিনুর বেগম নামের দুজনের দেহ তল্লাশি করে ৩৬ কেজি গাজাঁ, নগদ ৭ হাজার ৫০ টাকা, ৩টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড ও মাদক কারবারে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।


তিনি আরও জানান, মাদক ব্যবসায়ী আলমগীর ও কহিনুর কাঞ্চন ব্রীজ হয়ে ঢাকা বাইপাস সড়কে গাজীপুর যাচ্ছিল। তারা একাদিকবার যাত্রী পরিবহনের আড়ালে বিপুল পরিমাণ গাজাঁর চালান গাজীপুর, ঢাকা নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করত। গ্রেফতারকৃতদেও বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর