মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

রূপগঞ্জে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী`র ত্রাণ বিতরণ

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রুপগঞ্জ থানা বিএনপির সাবেক সহ সভাপতি, দাউদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরিফ আহমেদ টুটুল ও রুপগঞ্জ উপজেলা ছাত্রদলের  নিজস্ব অর্থায়নে দাউদপুর ইউনিয়নের খাস দাউদপুরে গরীব, অসহায়, দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 

বুধবার (২২ এপ্রিল) সকালে উপজেলার দাউদপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন বিএনপির যুগ্ম-মহাসচিব এড. রুহুল কবির রিজভী। মোট  ১ হাজার ২ ০০ প্যাকেট বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা,মুড়ি, পেঁয়াজ, আলু।

 

এ সময় উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন দিপু, বিএনপি নেতা হিরোন মাষ্টার, রুপগঞ্জ থানা ছাত্রদলের আবু মো.মাসুম, সুলতান মাহমুদ, নাদিম মাহমুদ, মাইনুল ইসলাম সুরুজ, নাসিম হোসেন প্রিন্স প্রমুখ।

 

পরে করোনা পরিস্থিতি নিয়ে রুহুল কবীর রিজভী বলেন, বিএনপির দুঃসময়েও নেতা কর্মীরা জননেতা তারেক রহমানের নির্দেশনায় অসহায় দরিদ্রদের পাশে রয়েছেন। অনেকেই স্বাধীনমতো ত্রাণ বিতরন করতে পারছে না।  তবু মানুষের পাশে কৌশল করে দাঁড়াচ্ছে বিএনপির নেতৃবৃন্দ। সাধারণ মানুষের দুঃখ-কষ্টকে হাসিতে রূপান্তর করতেই আমাদের চেষ্টা।

 

এ সময় তিনি আরো বলেন, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় অবশ্যই সকল শ্রেণি পেশার লোকজনকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মানতে হবে। এ সময় গরীব মানুষের পাশে দাঁড়ানোয় টুটুল চেয়ারম্যান ও রুপগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের ধন্যবাদ জানান এবং সমাজের সকল বিত্তবানদের পাশে দাঁড়াতে অনুরোধ করেন তিনি।

এই বিভাগের আরো খবর