সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

রূপগঞ্জে নির্মানাধীন বাড়িতে ডাকাতির অভিযোগ  

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে মুক্তিযোদ্ধার মেয়ের নির্মাণাধীন বাড়ির পিলার ভেঙ্গে, সাবমারসিবল পাম্প উপরে শ্রমিকদের মারধর করে রড সিমেন্টসহ নগদ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫ নভেম্বর) দিবাগত রাত আনুমানিক ৩ টার পর পূর্বাচল নতুন শহর সংলগ্ন রূপগঞ্জের রঘুরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।  


বাড়ির মালিকপক্ষ মুক্তিযোদ্ধা শাহজাহানের মেয়ে মাছুমা আক্তার জানান, পূর্বাচল নতুন শহর ঘেষা  রঘুরামপুর এলাকার আরএস ১৯ দাগে তাদের মালিকানাধীন ৬০ শতক জমির মধ্যে ৮ শতক জমি ৫ তলা ফাউন্ডেশনের একটি ভবন নির্মাণ কাজ চলমান রয়েছে।শুক্রবার মধ্যরাতে ট্রাক থামিয়ে অজ্ঞাতনামা ডাকাতদল নির্মাণ শ্রমিকদের উপর হামলা করে। তাদের সঙ্গে থাকা মালামালের ৫৫ হাজার টাকা লুটে নেয়। এছাড়াও তাদের মুখ, হাত পা বেঁধে নির্মাণকাজের ২ টন রড ও ৫০বস্তা সিমেন্ট লুটে নেয়। পরে সাবমারসিবল পাম্প তুলে নেয়ার চেষ্টা করে।


তিনি আরও জানান, শুধু তাই নয়, ভবন ভেঙ্গে ফেলতে পিলার ভাঙ্গতে শুরু করে। এ সময় আশপাশের বাড়ির লোকজন শব্দ পেয়ে এগিয়ে এলে ডাকাত দল ওই মালামাল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 


অভিযোগকারী মাছুমা আক্তার জানান, তাদের জমি বিক্রয়ের জন্য স্থানীয় দালালরা চেষ্টা করে আসছিলো। তাতে রাজি না হওয়ায় দালালদের যোগসাজসে এ ডাকাতির ঘটনা ঘটাতে পারে। 


এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আঁওতায় আনা হবে।

এই বিভাগের আরো খবর