রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

রাস্তা ও ড্রেন নির্মাণের উদ্বোধন করলেন কাউন্সিলর ওমর ফারুক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ১নং ওর্য়াড কাউন্সিলর হাজী মো. ওমর ফারুক। শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায় এ নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।


এসময় কাউন্সিলর ওমর ফারুক উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন, আপনাদের মূল্যবান ভোটে আমি কাউন্সিলর নির্বাচিত হয়েছি। নির্বাচিত হওয়ার পর থেকে আপনাদের সেবায় নিয়োজিত রয়েছি। এ পর্যন্ত যা করেছি আপনারা তার সুফল ভোগ করছেন। এখনো যেসব কাজ বাকি রয়েছে পর্যায়ক্রমে তা বাস্তবায়ণ করা হবে। নির্বাচনের পূর্বে আমাদের মেয়র মহোদয় আপনাদেরকে যেসব কথা দিয়েছেন তা আজ বাস্তবে প্রস্ফুটিত হয়েছে।


তিনি আরও বলেন, উন্নয়ন কাজে আপনাদের সকলের সহযোগিতা চাই, আপনারা সহযোগিতা করলে আমাদের ওর্য়াডে যেসব রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ হচ্ছে তা সুন্দরভাবে শেষ হবে। আপনারা আপনাদের স্থাপনা নিজ উদ্যোগে সড়িয়ে দিবেন যাতে করে ঠিকাদাররা কাজ ভালো ভাবে করতে পারে। আমি চাই কাজ চলমান অবস্থায় যেন কোন সমস্যা না হয়। আপনারা ঠিকাদারকে সহযোগিতা করবেন তারা যেন সুন্দরভাবে কাজ শেষ করতে পারে।


এসময় উপস্থিত ছিলেন, নাসিক ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা শমসের আলী, বীর মুক্তিযোদ্ধা এনামুল হক, দারোগা নজরুল ইসলাম, প্রকৌশলী রফিকুল ইসলাম, আবু সুফিয়ান, জয়নাল আবেদীন ও মফিজুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


পাইনাদী নতুন মহল্লা এলাকার বাদলের বাড়ির সামনে থেকে কুমিল্লা টাওয়ার পর্যন্ত সাড়ে চার শত ফুট দৈর্ঘ্য আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ করা হবে। যার প্রাক্কলিত ব্যয় নির্ধারণ করা হয়েছে ৩৭ লাখ টাকা। 

এই বিভাগের আরো খবর