শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

রাজিবের জম্মদিনে কেক না কেটে খালেদা জিয়ার মুক্তি কামনায় দোয়া

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিবের জম্মদিনে কেক না কেটে কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বুধবার (১৭ জুলাই) বিকেলে শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতি ভবন এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এ সময় মাশুকুল ইসলাম রাজিব বলেন, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম দীর্ঘ দেড় বছর ধরে মিথ্যা মামলা কারাবন্দী আমরা তার মুক্তির জন্য কিছু করতে পারছি না। আমাদের একটাই লক্ষ্য সেটি হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। তাই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে এদেশের মানুষের হারানো গণতন্ত্র পুনঃউদ্ধার করতে হবে। 


তিনি আরও বলেন, সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন। যাতে করে আল্লাহ পাক তাকে শারীরিকতাবে সুস্থ্য রাখেন । ইনশাল্লাহ অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাকশালী সরকারের কারাগার থেকে মুক্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

 

এ সময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নেতা শৈবাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আ.জব্বার, শাহাজাদা আলম রতন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা তরিকুল হাসান লিংকন, সামাউল ইসলাম স্বর্ণা, রুবেল হোসাইন, মহানগর ছাত্রদলের সহসভাপতি নাসিম পারভেজ অন্ত, জুয়েল রানা, সাহিত্য প্রকাশনা সম্পাদক নাজমুল হাসান রাব্বী, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোজাম্মেল, সাইফুল ইসলাম, ইকবাল প্রধানসহ নারায়ণগঞ্জের বিভিন্ন থানা ও উপজেলা পর্যায়ে ছাত্রদলের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর