শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

রাজনীতি করি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য : এম. এ রশীদ

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম, এ রশীদ বলেছেন, আমি রাজনীতি করি দুঃখি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য।  রাজনীতি করি জনগনের সেবা করার জন্য। রাজনীতি করি জনগনের কাজ করার জন্য। প্রায় ১১ বছর ধরে দল ক্ষমতায়।

 

১০ বছর জনগনের পাশে দাঁড়ানোর জন্য সরকারি ভাবে ক্ষমতা আমার কাছে ছিল না। আপনাদের সহযোগিতা ও বলিষ্ট নেতৃত্বের কারনে আমি বিনা প্রতিদ্ব›িদ্ধতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি। আপনাদের কারনে আমি কাউন্সিলের মাধ্যমে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছি। আমি আপনাদের এর প্রতিদান দিব। 

 

শুক্রবার (১৭ জানুয়ারী) বন্দর উপজেলার হাজী পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে মুজিব বর্ষ উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

 

কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণকালে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান। শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য াখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ বাবু প্রমুখ। 

 

কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, ২৬ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, সাবেক মহিলা কাউন্সিলর ইফরাত আরা মায়া, সাবেক ছাত্রলীগ নেতা খান মাসুদ, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ কুতুব উদ্দিন প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর